শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সাপাহারে যানজট দূরীকরনে উপজেলা প্রশাসনের উদ্যোগ গ্রহন

সাপাহারে যানজট দূরীকরনে উপজেলা প্রশাসনের উদ্যোগ গ্রহন

সাপাহারে যানজট দূরীকরনে উপজেলা প্রশাসনের উদ্যোগ গ্রহন
সাপাহারে যানজট দূরীকরনে উপজেলা প্রশাসনের উদ্যোগ গ্রহন

সাপাহার(নওগাঁ)প্রতিনিধি: নওগাঁর সাপাহারে যানজট দূরীকরনে ও রাস্তাঘাট পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে উপজেলা প্রশাসনের পক্ষ হতে উদ্যোগ গ্রহন করেছে।

২৫ জুন শনিবার সাপাহার সদরের প্রতিটি সড়কে যানবাহন নিরাপদে পারাপার ও রাখার জন্য উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন কে এ উদ্যোগ গ্রহণ করতে দেখা গেছে।

উল্লেখ্য যে,সাপাহার উপজেলায় এবারে আম বাজার জমজমাট হয়ে ওঠে কিন্তু রাস্তার দুই ধারে গর্ত ও কাঁদার সৃষ্টি হওয়ায় আম বিপণনকারী যানবাহন ট্রাক-পিকআপ, অটোভ্যান ও অটো রিক্সা গুলোকে কাঁদার মধ্যে পড়ে যানজট সৃষ্টি সহ বিভ্রান্তিতে পড়তে হয়। এই সমস্যার সমাধান করার লক্ষ্যে  উপজেলা নির্বাহী অফিসার রাবীস ও বালি ফেলে  এ সমস্যার সমাধান করেন।

এ ধরনের মানবতা কাজের জন্য ইউনিয়ন পরিষদ সংলগ্ন বাজারের বিভিন্ন দোকানদার গন জানিয়েছে এই ধরনের  উদ্যোগ  খুব ভাল লেগেছে, তার এ ধরনের উদ্যোগ গ্রহণে যানজট কমবে এবং নিরাপদে আম বিক্রয় করতে পারবে এলাকার চাষিগণ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারের সাথে কথা হলে তিনি জানান রাস্তার দুই ধারে অনেক গর্ত ও কাঁদা হয়েছিল এগুলো নিরসনের জন্য ব্যবস্থা গ্রহণ করেছি যাহা জনস্বার্থে অব্যাহত রাখার চেষ্টা করবো।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply